'আসলেই পুলিশ জনতার বন্ধু'

ঠাকুরগাঁও, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঠাকুরগাঁও, বার্তা২৪ | 2023-08-25 13:46:10

'ভাবতেই পারিনাই পুলিশ আমাদের এসে কম্বল দিবে। প্রথমে যখন তারা গাড়িতে করে আসলো এলাকায়, একটু চিন্তায় পড়ে গেছিলাম আমরা সকলে,না যানি কি হয়। পরে দেখি যাতে করে আমার এই শীতে কষ্ট না পাই সেজন্য তারা আমাদের জন্য কম্বল নিয়ে এসেছেন। যাক এবারে এই কম্বলগুলো দিয়ে আমাদের উপকার হবে। ধন্যবাদ জানাই আমাদের এই পুলিশ সুপার স্যার ও পুলিশের সবাইকে। যারা এই ঠাণ্ডায় আমাদের মতো অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন। আজ বুঝলাম আসলেই পুলিশ জনতার বন্ধু'।

শুক্রবার (১৮ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও রোড রেলস্টেশন এলাকায় প্রায় ৮শ জন অসহায় দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান ও তার সহধর্মিণী হাসিনা আখতার। কম্বল বিতরণ শেষে স্থানীয় বাসিন্দা আয়নাল,নরেন,আয়শা বানু সহ আরও কয়েকজন এভাবেই পুলিশকে ধন্যবাদ জানিয়ে কথাগুলো বলেন।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর থানার ওসি অপারেশন গোলাম মুর্তজা সহ থানার এস আইরা।

ঠাকুরগাঁও পুলিশ সুপার বলেন, আমাদের এই জেলায় শীতের প্রকোপ একটু বেশি । তাই অন্য জেলা থেকে এখানে মানুষেরা একটু বেশি কষ্ট পায়। এই জেলার মানুষেরা যাতে কষ্ট না পায় সেজন্য অসহায়,গরীব মানুষদের মাঝে কম্বল বিতরণ করছি আমরা।

তিনি আরও বলেন, আসলে পুলিশ কারো শত্রু না। পুলিশ তো জনতার ভালোর জন্য কাজ করে। আমার চাই যেন সব সময় জনতার পাশে থেকে কাজ করতে পারি। তাই আমি সকলকে বলবো পুলিশকে দেখে ভয় পাবেন না। পুলিশ আপনাদের পাশে আছে থাকবে।

 

এ সম্পর্কিত আরও খবর