ঘরের সিধ কেটে গৃহবধূকে গণধর্ষণ

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪ | 2023-08-05 17:55:51

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড নবগ্রামের ঘরের সিধ কেটে এক গৃহবধূ (২৭) কে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় জাকির হোসেন জহির (৪০) নামের স্থানীয় এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ জানুয়ারি) দুপুর ১টার দিকে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত জাকির হোসেন জহির নবগ্রামের এনামুল হকের ছেলে। জহির স্থানীয় জিয়া নগর এলাকায় একটি মুদি দোকান চালান।

ভিকটিমের বরাত দিয়ে তার মামা আব্দুস সোবহান মিলন জানান, রাত দেড়টার দিকে জাকির হোসেন জহিরসহ ৭জন তার ভাগিনা আবুল হোসেন (ভিকটিমের স্বামী) এর ঘরের সিধ কেটে ভিতরে প্রবেশ করে। এসময় তারা আবুল হোসেনের স্ত্রীকে বলে তোর কাছে ৬০’হাজার টাকা আছে সেগুলো আমাদের দিয়ে দে। এনিয়ে ভিকটিমের সাথে তাদের বাকবির্তকের ঘটনা ঘটে। পরে তারা ঘরের লাইট বন্ধ করে ভিকটিমের মা (৬৫), ভিকটিমের এক ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মধ্যে তিনজন ভিকটিমকে পালাক্রমে গণধর্ষণ করে। পরে রাত আনুমানিক ৩টার দিকে ধর্ষকরা ঘর থেকে বের হয়ে যায়। এসময় তারা ঘরে থাকা নগদ টাকা, ২ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়।

এদিকে এই ঘটনার পর কয়েকজন দূর্বৃত্ত পার্শবর্তী নূর নবীর ঘরের দরজা ভেঙে ভিতরে ডুকে ঘরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে এক ভরি স্বর্ণ ও নগদ ৩৪হাজার টাকা নিয়ে যায়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিকটিম বাদী হয়ে ঘটনায় জড়িত ছিল। এমন চার জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এ সম্পর্কিত আরও খবর