৮ম শ্রেণির ছাত্রীকে শিক্ষকের ধর্ষণ

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বরগুনা, বার্তা২৪.কম | 2023-08-10 09:08:01

বরগুনায় ৮ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। মুমূর্ষু অবস্থায় ঐ ছাত্রীকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন অভিভাবক ও স্থানীয়রা। চিকিৎসকরা বলছেন, 'ধর্ষণের শিকার মেয়েটির অবস্থা গুরুতর। ঘটনার পর আত্মগোপনে আছে অভিযুক্ত শিক্ষক।'

ধর্ষণের শিকার ছাত্রীর স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, বরগুনার রফেজিয়া দাখিল মাদ্রাসায় ৮ম শ্রেণীর ছাত্রী একই পরিবারের দুই বোন। রোবিবার (২০ জানুয়ারি) বেলা ১২ টার দিকে মাদ্রাসা চলাকালে মাদ্রাসার শারীরিক শিক্ষা বিষয়ের শিক্ষক সাইফুল কৌশলে গাইড বই দেয়ার কথা বলে মাদ্রাসার পাশে তার বাড়িতে ডেকে নিয়ে যায়।

সেখানে ঘরের দ্বিতীয় তলায় জোর পূর্বক ধর্ষণ করে শিক্ষক। কিছুক্ষণ পর বোনকে ক্লাসে না দেখে খুঁজতে শুরু করে তার আরেক বোন। এ সময় কান্নার শব্দ শুনে শিক্ষকের বাড়িতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় সে। পরে স্থানীয়রা ও অভিভাবকরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলে জানিয়েছেন বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাকিল তানভির।

ঘটনা শুনে বরগুনা জেনারেল হাসপাতালে আসেন বরগুনা থানা পুলিশ ও পুলিশ সুপার মারুফ হোসেন। তিনি সাংবাদিকদের জানান, ধর্ষককে ধরতে ইতিমধ্যেই মাঠে নেমেছে পুলিশ। অতিদ্রুত অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করতে সক্ষম হবেন বলেও জানান তিনি।

অভিযুক্ত শিক্ষক সাইফুলের বাবা বরগুনা সদর উপজেলার ফুলঝুরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাহেবের হাওলা রফেজিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও একই মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিম মাওলানার ছেলে। অভিযুক্ত সাইফুল ইসলামও এই মাদ্রাসার শরীর চর্চার শিক্ষক।

এ সম্পর্কিত আরও খবর