বার্তা২৪.কমে খবর প্রকাশ: মোসলেমের জন্য বিনামূল্যে পত্রিকা

ময়মনসিংহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪ | 2023-08-25 21:23:58

অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কমে খবর প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুরের বেকারকান্দা গ্রামের সত্তোরোর্ধ্ব পত্রিকাপ্রেমী মোসলেহ উদ্দিন মোসলেমের জন্য প্রতিদিন বিনামূল্যে একটি জাতীয় দৈনিক পড়ার ব্যবস্থা করে দেয়ার পাশাপাশি তাকে নতুন কাপড় উপহার দিয়েছেন আশরাফুল ইসলাম সেলিম ওরফে কবি সেলিম বালা।

গত ১০ জানুয়ারি বার্তা২৪.কমে ‘প্রতিদিন ৩ মাইল পথ হেঁটে শহরে যান পত্রিকা পড়তে’ একটি প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি কবি সেলিম বালার নজরে আসে। পরে সোমবার (২১ জানুয়ারি) কবি সেলিম বালা বার্তা ২৪.কমের উপজেলা করেসপন্ডেন্ট রাকিবুল ইসলাম রাকিবের মাধ্যমে মোসলেহ উদ্দিনের কাছে নতুন কাপড় তুলে দেয়া হয়। পাশাপাশি কবি সেলিম বালার সৌজন্যে পত্রিকাপ্রেমী মোসলেমের জন্য প্রতিদিন একটি জাতীয় দৈনিক বিনামূল্যে পড়ার সুখবখবর পৌঁছে দেয়া হয়।

কবি সেলিম বালা বলেন, বার্তা২৪.কমের মাধ্যমে জানতে পেরেছি দরিদ্র মোসলেহ উদ্দিন অভাবের কারণে ৫টাকার একটি পত্রিকা দুইজনে মিলে কিনে পড়েন। তাই আমি মোসলেহ উদ্দিনকে সহযোগিতার পাশাপাশি তার জন্য প্রতিদিন বিনামূল্যে ‘প্রতিদিনের সংবাদ’ পড়ার ব্যবস্থা করে দিয়েছি। পাশাপাশি তার সংগ্রহে থাকা পুরাতন পত্রিকাগুলো সংরক্ষণের জন্য দ্রুত একটি শেলফ তৈরি করে দেয়া হবে।

মোসলেহ উদ্দিন মোসলেম বলেন, কবির উপহার পেয়ে আমি আনন্দিত। এই আনন্দ আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। আল্লাহ পাক কবির মঙ্গল করুন। পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করছি বার্তা২৪.কম এর প্রতি।

প্রকাশিত প্রতিবেদনটি পড়ুন: 'প্রতিদিন ৩ মাইল পথ হেঁটে শহরে যান পত্রিকা পড়তে'

 

এ সম্পর্কিত আরও খবর