পৃথক সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত, আহত ৩৫

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪ | 2023-08-06 13:27:54

লক্ষ্মীপুরে ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে এক সরকারি কর্মকর্তা নিহত ও একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

সোমবার (২১ জানুয়ারি) সকালে সদর উপজেলার রাজিবপুর ও যাদৈয়া এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

নিহত কাজী সিরাজ উদ্দিন সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক। তিনি কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা।

আহতরা হলেন, সদর উপজেলার প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন, রাফি, রোকেয়া, নাজমা বেগম, আবদুল্লাহ রাহাত, দুলাল মিয়া, আবুল বাশারসহ প্রায় ৩৫ জন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, সকালে পার্বতীনগর ও বাঙ্গাখাঁ ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনের জন্য উপজেলা পরিষদ থেকে বের হন স্বাস্থ্য পরিদর্শক সিরাজ উদ্দিন। তিনি অটোরিকশাযোগে পার্বতীনগর যাচ্ছিলেন। এসময় তিনি রাজিবপুর এলাকায় পৌঁছলে অটোরিকশাটি উল্টে যায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, বাস দুর্ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানান, নোয়াখালীর চৌমুহনী থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহণের একটি বাস লক্ষ্মীপুরের যাদৈয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ৩৫ জন আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের টিম লিডার মোহাম্মদ ইউনুস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আশঙ্কাজনকভাবে ৫ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে চালকসহ সহযোগীরা পলাতক রয়েছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় একজন স্বাস্থ্য কর্মকর্তা নিহত হয়েছেন। এছাড়া আহত যাত্রীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এক কলেজছাত্রকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আরও তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

এ সম্পর্কিত আরও খবর