ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক বহিষ্কার

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বরগুনা, বার্তা২৪.কম | 2023-08-26 00:48:53

বরগুনায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক সাইফুলকে সাময়িকভাবে বহিষ্কার করেছে মাদরাসা ম্যানেজিং কমিটি।

সোমবার (২১ জানুয়ারি) দুপুর ১টার দিকে ম্যানেজিং কমিটি এ সিদ্ধান্ত নেয়। এ সময় দায়িত্ব অবহেলার অভিযোগে মাদরাসার সুপার ও সাইফুলের বাবাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

এ বিষয়ে মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোতালেব মৃধা বার্তা২৪-কে জানান, এখন পর্যন্ত ঘটনার যেমন বর্ণনা তারা পেয়েছেন, তাতে শতভাগ নিশ্চিত যে জোর পূর্বক ধর্ষণ করা হয়েছে ওই মাদরাসা ছাত্রীকে। তাই তারা প্রাথমিকভাবে সাইফুল কে সাময়িক ভাবে বহিষ্কার করেছেন। তবে মেডিকেল রিপোর্ট ও পুলিশি তদন্তের প্রতিবেদনে ধর্ষণ প্রমাণ হওয়ার সাথে সাথে সাইফুলকে স্থায়ীভাবে বহিষ্কার করবেন তারা। এক্ষেত্রে কেউ চাপ প্রয়োগ করে তাদের স্থান হতে সরাতে পারবে না।

এদিকে গতকাল রাতে বরগুনা সদর থানায় অভিযুক্ত সাইফুল ও আরও দুজন অজ্ঞাতনামাকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেছেন নির্যাতনের শিকার হওয়া শিক্ষার্থীর বাবা।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মাহমুদ বার্তা২৪-কে বলেন, 'গতকাল রাত থেকেই সাইফুলকে গ্রেফতারে বরগুনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। তবে তারা গ্রেফতার করতে পারেনি সাইফুলকে। তবে তাদের অভিযান এখন পর্যন্ত অব্যাহত আছে।'

উল্লেখ্য, গতকাল রবিবার বেলা ১২টার দিকে বরগুনা সদর উপজেলার ৪নং ইউনিয়নের সাহেবের হাওলা এলাকার রফেজিয়া দাখিল মাদরাসায় ৮ম শ্রেণির ছাত্রীকে গাইড বই দেয়া কথা বলে মাদ্রাসার পাশে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে একই মাদ্রাসার শারীরিক শিক্ষা বিষয়ের শিক্ষক সাইফুলের বিরুদ্ধে।

 

এ সম্পর্কিত আরও খবর