মির্জাপুরের সেই এসআই কদ্দুছ প্রত্যাহার

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, টাঙ্গাইল, বার্তা২৪.কম | 2023-08-20 16:38:30

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতি চেষ্টার অভিযোগে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) সোহেল কদ্দুছকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে তাকে টাঙ্গাইল পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়। এ ঘটনায় আটককৃত চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, শনিবার (১৯ জানুয়ারি) রাত ২টার দিকে সাদা পোশাকে মির্জাপুর থানার উপপরিদর্শক সোহেল কদ্দুছের নেতৃত্বে ছয় থেকে সাত জন যুবক উপজেলার গেড়ামারা গ্রামের আলমাছ মিয়ার বাড়িতে গিয়ে দরজা খুলতে বলেন। বাড়ির মালিক দরজা না খুলে তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের পুলিশ পরিচয় দেন। এ সময় বাড়ির মালিকের সন্দেহ হলে তিনি ডাকাত ডাকাত বলে চিৎকার করেন। চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে এসে তাদের ঘেরাও করে আটক করেন। এ সময় সেখান থেকে দুই যুবক পালিয়ে গেলেও এসআই সোহেল কদ্দুছসহ পাঁচজনকে আটক করে গ্রামবাসী।

খবর পেয়ে ভোর রাতে মির্জাপুর থানার পরিদর্শক তদন্ত মোশারফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃতদের থানায় নিয়ে আসেন।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, এসআই সোহেল কদ্দুছের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে লিখিতভাবে জানানো হয়েছিল। এরই পরিপ্রেক্ষিতে সোমবার তাকে টাঙ্গাইল পুলিশ লাইনে প্রত্যাহার করে নেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর