গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গাইবান্ধা | 2023-08-30 15:54:25

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্যামলী পরিবহনের সঙ্গে ব্যাটারীচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছে। নিহতরা হলেন, আজাহার আলী (৪৫) ও ইমরান মিয়া (১৮)। এসময় আহত হয়েছেন ভ্যানের চালকসহ তিনজন।

এ ঘটনায় শ্যামলী পরিবহনের বাস চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ জানুয়ারি) রাত ১০টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের বাগদা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আজাহার আলী গোবিন্দগঞ্জের কাটাবাড়ি ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের জয়নাল মিয়ার ছেলে এবং ইমরান মিয়া দুধিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে।

আহতরা হলেন, ছামাদ মিয়া, আশাদুল ও আশরাফুল ইসলাম। আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। কিন্তু তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানিয়েছেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মিজানুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাগদা বাজার থেকে ব্যাটারীচালিত একটি ভ্যানে করে ৫-৬ জন যাত্রী কাঠারবাড়ী গ্রামে ফিরছিলেন। পথে বাগদা বাজারের (ইউনিয়ন ভুমি অফিস) সংলগ্ন সড়কের সামনে ভ্যানটি পৌঁছালে দিনাজপুর থেকে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানের চালকসহ যাত্রীরা ছিটকে সড়কে উপরে পড়ে যান। এসময় ঘটনাস্থলেই ভ্যানে থাকা আজাহার আলী ও ইমরানের মৃত্যু হয়। আহত হন ভ্যানের ভ্যানের চালকসহ তিনজন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। এসময় শ্যামলী পরিবহনের বাস ও চালক-হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করেন তারা।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলেন। ভ্যানটি সড়ক থেকে গ্রামের রাস্তায় নামার আগ মুর্হূতেই সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আটক চালক-হেলপারসহ বাসটি থানায় আনা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর