আহতকে দেখতে গিয়ে দুর্ঘটনায় একই পরিবারের ৬সহ নিহত ৭

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-23 21:39:35

লক্ষ্মীপুরের মান্দারীর রতনপুর এলাকায় ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৬ জনসহ ৭ জন নিহত হয়েছেন।

বুধবার (২৩ জানুয়ারি) ভোর ৫টায় এ দুর্ঘটনা ঘটে। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবদুল্লাহ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী একই পরিবারের শাহ আলম, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, শামছুন নাহার, রুবেল, আমিত ও আটোরিকশা চালক নুরু। তারা লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসুদুহিতা গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। পরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আজ সকালে নাদিমকে দেখতে চন্দ্রগঞ্জ থেকে পারিবারের লোকজন লক্ষ্মীপুর সদর হাসপাতালে যাচ্ছিল। তবে তারা ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় মালবাহী ট্রাক ও যাত্রীসহ দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এ ঘটনায় একই পরিবারের ৬ জনসহ ৭ জন নিহত হন। 

ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হচ্ছে। উদ্ধার শেষে লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহজান খান।

এ সম্পর্কিত আরও খবর