‘শেখ হাসিনা বাঙালি জাতিকে সম্মানিত করেছেন’

রংপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 02:44:54

যোগ্য নেতৃত্ব ও উন্নয়ন কর্মকাণ্ড দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে বাঙালি জাতিকে সম্মানিত করেছেন বলে জানিয়েছেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

তিনি বলেছেন, ‘বাংলাদেশের অর্থনৈতিক কর্মকাণ্ডকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা। বিগত ১০ বছরে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে সেই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।’

শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে রংপুর মহানগরীর শীতল কমিউনিটি সেন্টারে আন্তর্জাতিক কাস্টমস দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

রংপুরে একটি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করা হবে জানিয়ে সমাজ কল্যাণমন্ত্রী বলেন, ‘উন্নয়নের জন্য এখন কাঁদতে হয় না। উন্নয়ন এখন ঘরের দোরগোড়ায় এসে পৌঁছেছে। বেকার সমস্যা দূরীকরণসহ রংপুর অঞ্চলের উন্নয়নে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা এখন সময়ের ব্যাপার।’

রংপুরের কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মূসক নীতি) রেজাউল হাসান, বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মুহাম্মদ আবদুল আলীম মাহমুদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মো. মাসুদ রানা প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিজিবি রংপুরের ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্নেল আনোয়ার সাদাত আবু মোহাম্মদ ফুয়াদ, রংপুর চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মঞ্জুর আহমেদ আজাদ, রংপুর মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও খবর