কোম্পানীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী আটক

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-13 11:33:39

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৩ নারী ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

রোববার (২৭ জানুয়ারি) দুপুর ১২টায় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক রোগীর স্বর্ণের চেইন নিয়ে পালানোর সময় উপস্থিত জনতা তাদেরকে হাতেনাতে আটক করে।

আটককৃতরা হচ্ছে, সুলতানা খাতুন (৩০), চম্পা খাতুন (১৪) ও হোসনে আরা (৩৫)। পরে হাসপাতাল কর্তৃপক্ষ আটকৃতদেরকে পুলিশে সোপর্দ করে।

ছিনতাইয়ের শিকার হালিমা খাতুন জানান, সরকারি হাসপাতালে ডাক্তার দেখানোর জন্য আমি টিকেট কাটার জন্য লাইনে দাঁড়াই। দীর্ঘ সারির এ লাইনে সামনে এবং পিছনে দাঁড়িয়ে থাকা অপরিচিত ৪ মহিলা আমার সাথে ধাক্কাধাক্কির ভান করে। অতঃপর এক মহিলা আমার গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন কেটে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় অপর তিন ছিনতাইকারী মহিলা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আমি চোর-চোর চিৎকার দিলে উপস্থিত জনতা তাদের আটক করে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম ও দায়িত্বরত সহকারী সার্জন ডা.মাকসুদা সুলতানা জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার রোগীদের ভিড় হয়, এ ভিড়কে কাজে লাগিয়ে কিছু সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্র এমন ঘটনা ঘটাচ্ছে। আগেও দুইবার ছিনতাইকারী চক্রের মহিলাদের ধরে পুলিশে সোপর্দ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান জানান, আটককৃতদের গ্রেফতার দেখিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর