সৈয়দপুরে দম্পতির গলাকাটা লাশ উদ্ধার

নীলফামারী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নীলফামারী, বার্তা২৪.কম | 2023-08-26 08:37:54

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে দম্পতিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। লিজ নেয়া নিজের গরুর খামারে নজরুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী সালমা খাতুনকে (৪৫) হত্যা করা হয়।

রোববার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। একটি ফাঁকা জায়গায় অবস্থিত বাড়িতে বসবাস করতো স্বামী-স্ত্রী ও তাদের এক কর্মচারী।

গভীর রাতে দুর্বৃত্তরা বাড়ির ভেতরে ঢুকে ওই দম্পতিকে গলাকেটে হত্যা করে। এ সময় গরু-ভেড়া পালনকারী কর্মচারী আব্দুর রাজ্জাক এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল ভর্তি করা হয়।

নিহতরা হলেন, সৈয়দপুর পৌর শহরের বাঙ্গালীপুর নিজ পাড়ার বাসিন্দা। সৈয়দপুর পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মচারী নজরুল ইসলাম ও তার স্ত্রী সালমা বেগম। চারদিন আগে খামারে আসেন এই দম্পতি।

পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তরা প্রথমে নৈশ প্রহরী আব্দুর রাজ্জাককে জখম করে। পরে নজরুল ও সালমাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে।

রোববার (২৭ জানুয়ারি) সকালে ঘটনাস্থলে পরিদর্শন ও মরদেহ উদ্ধারে করে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ও সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা সহ একদল পুলিশ।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, একটি হত‌্যা মামলা রুজু করার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন‌্য নীলফামারী জেলা সদরের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, 'এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন‌্য খামারের জমির মালিক হাজী আসলাম উদ্দিন, তার দুই পুত্র আকতারুজ্জামান লাবু ও মেহেদি হাসান সজল এবং খামারের বুয়া রহিমা বেগমকে থানায় আনা হয়েছে।'

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বার্তা২৪.কমকে জানান, ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর