উন্নয়ন করে প্রতিদান দেবো: কাদের

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপেন্ডন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-30 18:23:21

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করেছে, বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। ভোটাররা ভোট দিয়ে আওয়ামী লীগকে সম্মান দেখিয়েছেন, আমরা উন্নয়ন করে তার প্রতিদান দেবো।’

রোববার (২৭ জানুয়ারি) দুপুরে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ‘উন্নয়নের পাশাপাশি জনগণের সাথে ভালো আচরণ করুন। তা না হলে যতই উন্নয়ন করুন না কেনো আপনাদের খারাপ আচরণের কারণে তা ঢেকে যাবে।’

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমদের সঞ্চাচালনায় জনসভায় বক্তব্য রাখেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর আগে সকালে ওবায়দুল কাদের ও এনামুল হক শামীম হাতিয়া দ্বীপের ভাঙন কবলিত উত্তরাঞ্চল নলচিরা এলাকা পরিদর্শন করেন। তাঁরা নলচিরা এলাকার বিভিন্ন অংশ ঘুরে দেখেন।

এ সময় ভাঙন কবলিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হাতিয়া সড়ক বিভাগের বাংলো উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

এ সম্পর্কিত আরও খবর