আধুনিক টাঙ্গাইল গড়তে চান কৃষিমন্ত্রী

টাঙ্গাইল, দেশের খবর

ডি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 16:30:51

টাঙ্গাইলের ভোটারদের উদ্দেশ্যে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, ‘বিপুল ভোটে বিজয়ী করেছেন, এখন আমাদের দায়িত্ব দেশের উন্নয়নের পাশাপাশি এই জেলার উন্নয়নে ভূমিকা রাখা। আমরা সকল সাংসদ যদি নিষ্ঠা ও সততার সাথে কাজ করি, তবে সন্ত্রাস, মাদক, জঙ্গিমুক্ত উন্নত টাঙ্গাইল গড়ে তুলতে পারব।’

কর্মসংস্থান সৃষ্টির লক্ষে টাঙ্গাইলে অর্থনৈতিক জোন, আধুনিক বাস টার্মিনাল, শিল্প সংস্কৃতি চর্চার জন্য আধুনিক মিলনায়তন, ঢাকা-টাঙ্গাইল রুটে আরো বেশি ট্রেন সার্ভিস চালুসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করবেন বলে জানান মন্ত্রী।

রোববার (২৭ জানুয়ারি) বিকালে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে  কৃষিমন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, ‘একাদশ সংসদ নির্বাচনে জনগণ শুধু ভোট দেয়নি, গণরায় দিয়েছে। জনগণের এই রায়কে সন্মান জানিয়ে টাঙ্গাইলকে আধুনিক জেলায় পরিণত করব।’

আব্দুর রাজ্জাক সহ টাঙ্গাইলের সাতজন সংসদ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয় এ অনুষ্ঠানে।

অন্য সংসদ সদস্যরা হলেন- টাঙ্গাইল-৮ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য অ্যাড. জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৫ (সদর) আসনের মোঃ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের তানভীর হাসান, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের মোঃ আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের হাসান ইমাম খান সোহেল হাজারী এবং টাঙ্গাইল-৬ (নাগরপুর) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

অনুষ্ঠানের শুরুতেই জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কৃষিমন্ত্রী ও টাঙ্গাইল-১ আসনের সংসদ সদস্য মোঃ আব্দুর রাজ্জাক সহ সকল সংসদ সদস্যদের নৌকা প্রতিক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ জোয়াহেরুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ।

এ সম্পর্কিত আরও খবর