শ্রীপুরে এমপির নাম ভাঙিয়ে গ্যাস সংযোগের হিড়িক

গাজীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গাজীপুর, বার্তা২৪ | 2023-08-13 23:37:50

শ্রীপুর পৌরসভার বৈরাগীরচালা গ্রামে সদ্য নির্বাচিত গাজীপুর-৩ তথা শ্রীপুর এলাকার এমপি মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের নাম ভাঙিয়ে অবৈধ ভাবে তিতাস সংযোগ দেয়ার অভিযোগ উঠেছে।

২০/২৫ জনের একটি সিন্ডিকেট এসব অপকর্মের সাথে জড়িত বলে স্থানীয় এলাকাবাসীরা অভিযোগ করেন। প্রতিটি সংযোগের জন্য কথিত উপকার ভোগীদের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে সরকারের লক্ষ লক্ষ টাকা লোপাটের মহোৎসব চলছে।

অভিযোগকারীরা জানান, সাবেক এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ রহমত আলীর পুত্র আলহাজ্ব এডভোকেট মোঃ জামিল হাসান দুর্জয়ের নেতা-কর্মীরা স্থানীয় বিএনপি ও জাতীয় পার্টির কয়েক নেতা-কর্মীদের সাথে নিয়ে গত পাঁচ দিনে বৈরাগীরচালা হতে ভাংনাহাটী রাস্তা পর্যন্ত প্রায় ২ কি.মি লাইনের মাধ্যমে ৩ শতাধিক সংযোগ দেয়া হয়।

অভিযোগকারীরা জানান, স্থানীয় মান্নান সিকদারের নেতৃত্বে আলম শেখ, গিয়াস উদ্দিন ফরাজী, মফিজুল শেখ, সুলতান উদ্দিন, খোরশেদ খান, জাহাঙ্গীর, খাইরুল, সোহেল, সালাম খান, বাবুল, সফিকুল, নাজমুল, আশরাফুল, রাসেল মিয়া সহ অজ্ঞাত আরো ৫/৭ জনের একটি বাহিনী গ্যাস চুরির সাথে জড়িত। জড়িতরা নিজেদের মধ্যে গ্যাস সংযোগ দিয়ে আদায়কৃত টাকা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়। এ ব্যাপারে জানতে চাইলে মান্নান সিকদার জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ অসত্য, এ ব্যাপারে আমি কিছুই জানিনা। কারা জড়িত সেটাও আমি জানিনা।

এ সম্পর্কিত আরও খবর