নীলফামারীতে আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

নীলফামারী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নীলফামারী, বার্তা২৪.কম | 2023-08-24 02:00:51

নীলফামারী জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আবারও সভাপতি নির্বাচতি হয়েছেন অ্যাডভোকেট আলিম উদ্দিন বসুনিয়া এবং সাধারণ সম্পাদক নির্বাচতি হয়েছেন অ্যাডভোকেট অক্ষয় কুমার রায়।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল ১০টা থেকে শুরু বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ১৭২জন ভোটারের মধ্যে ১৬০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। আশরাফুল আরেফিন চৌধুরীর নেতৃত্বে সাত সদস্যের নির্বাচনী বোর্ড নির্বাচন পরিচালনা করেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি আজাহারুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক লায়লা আঞ্জুমান আরা ইতি, কোষাধ্যক্ষ ফেরদৌস আলম, লাইব্রেরি সম্পাদক কামরুজ্জামান শাসন, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সেলিম শাহ এবং সদস্য সামসুজ্জোহা জোহা, বিপুলার ইসলাম সরকার বিপুল, হুজুর আলী, সেলিনা আক্তার শিল্পি, আলপনা রায় রেখা, আল বরকত হোসেইন ও সন্তোষ কুমার বিশ্বাস।

জেলা আইনজীবী সমিতি সূত্র জানায়, সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, লাইব্রেরি সম্পাদক, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এবং নির্বাহী সদস্যের সাতটি পদের বিপরীতে ১০ জনসহ নির্বাচনে অংশগ্রহণ করেন মোট ২৬ জন প্রার্থী।

এ সম্পর্কিত আরও খবর