সকালে শিশু নিখোঁজ, দুপুরে মিলল লাশের খবর

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া, বার্তা২৪.কম | 2023-08-24 03:43:56

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ভাদুঘরে সকালে নিখোঁজের পর দুপুরেই বাড়ির পাশ থেকে হালিমা আক্তার (৩) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে জেলা শহরের ভাদুঘর ভূঁইয়াপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে একই এলাকার আমির হোসেনের মেয়ে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক জানান, সকাল সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় হালিমা। পরে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির করে। পরে তার নিখোঁজের খবর প্রচার করে মাইকিং করা হয় এলাকায়।

এর কিছুক্ষণ পর স্থানীয়দের মাধ্যমে হালিমার পরিবার জানতে পারে তাদের বাড়ি থেকে ৫০০ গজ দূরবর্তী দুইটি ভবনের মধ্যবর্তী স্থানে হালিমার লাশ পাওয়া গেছে। পরে পরিবারের লোকজন গিয়ে তার লাশ শনাক্ত করেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর ফেলে রাখা হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর