গৌরীপুরে কালভার্ট ভেঙে যানবাহন চলাচল বন্ধ

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর, বার্তা২৪.কম | 2023-08-25 21:52:55

ময়মনসিংহের গৌরীপুরে কালভার্ট ভেঙে গৌরীপুর-রামগোপালপুর আঞ্চলিক সড়কে ভারী ও মাঝারি যান চলাচল বন্ধ হয়ে গেছে।

শনিবার (২ ফেব্রুয়ারি) সকালে একটি পাথর বোঝাই ট্রাক এই সড়ক অতিক্রম করার সময় কালভার্টটি ভেঙে পড়ে। এ সময় সড়কের দুপাশে যানবাহন আটকা পড়ে। ফলে দুর্ভোগে পড়ে এসএসসি পরীক্ষার্থীরা।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নেত্রকোনার দূর্গাপুর থেকে ছেড়ে আসা ৪/৫টি পাথর বোঝাই ট্রাক শনিবার সকালে গৌরীপুর-রামগোপালপুর সড়ক হয়ে কিশোরগঞ্জ যাচ্ছিলো। পথিমধ্যে ট্রাকগুলো ভবানীপুর অতিক্রম করার সময় একটি ট্রাকের চাকা সড়কের কালভার্ট ভেঙে আটকা পড়ে। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সড়কে আটকে পড়া এসএসসি পরীক্ষার্থীদের পরিবহন শ্রমিক ও স্বজন সমাবেশের উদ্যোগে বিকল্প সড়কের মাধ্যমে কেন্দ্রে পৌঁছে দেয় হয়।

অপরদিকে কালভার্ট ভেঙে পড়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন।

রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারাম্যান আব্দুল্লাহ আল আমিন জনি বলেন, 'শনিবার বিকেলে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করার পর সড়কে হালকা যান চলাচল শুরু হয়েছে। তবে ভারী যান চলাচল বন্ধ রয়েছে।'

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আবু সালেহ মোঃ ওয়াহিদুল হক বার্তা২৪.কমকে বলেন, 'ইটভাটার গাড়ি ও ভারী যান চলাচলের কারণে ছোট সড়কের এই কালভার্টটি ভেঙে পড়েছে। যেহেতু এই সড়কের সংস্কার কাজের টেন্ডার হয়ে গেছে। তাই বিকল্পভাবে আমরা দ্রুত কালভার্ট মেরামতের উদ্যোগ নিয়েছি।'

 

এ সম্পর্কিত আরও খবর