নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি জাকারিয়া, সম্পাদক আজিজুল হক

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-12 19:35:41

নোয়াখালী আইনজীবী সমিতির নির্বাচনে অ্যাড. এ বি এম জাকারিয়া সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের নোয়াখালী শাখার সভাপতি ও জেলা বিএনপির সাবেক সভাপতি।

সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আজিজুল হক বক্সী। তিনি সমন্বিত আইনজীবী সমন্বয় পরিষদ নোয়াখালী জেলার যুগ্ম আহ্বায়ক, গণতান্ত্রিক আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এবং জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাসদের যুগ্ম আহ্বায়ক।

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল থেকে ৫০৫ জন ভোটারের মধ্যে ৪৯২ জন ভোট প্রদান করেন। নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন সিনিয়র আইনজীবী এস এম শামছুল আলম।

জাতীয় আইনজীবী ঐক্য ফ্রন্টের অন্যান্য বিজয়ীরা হলেন সহ সভাপতি ফজলে আজিম ও এনামূল হক খোকন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক শাহজালাল ভূইয়া, সদস্য আলা উদ্দিন সুজন, ওমর ফারুক খালেদ।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের অন্যান্য বিজয়ীরা হলেন সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও সোহেল মোহাম্মদ মিজানুর রহমান, কোষাধ্যক্ষ- আবদুল আজিম চৌধুরী মানিক,লাইব্রেরী ও প্রকাশনা সম্পাদক তারিকুল ইসলাম রিপন, আপ্যায়ন সম্পাদক মোঃ নজরুল ইসলাম জাহাঙ্গীর, এবং সদস্য পদে নির্বাচিত হয়েছেন এ বি এম ইউছুপ, জিয়া উদ্দিন, ও শাহাজাহান সাজু।

এ সম্পর্কিত আরও খবর