বিএনপি নেতা সালাউদ্দিনের পিএ কারাগারে

কক্সবাজার, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার, বার্তা২৪.কম | 2023-08-28 20:14:10

নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমেদের ব্যক্তিগত সহকারী (পিএ) ছফওয়ানুল করিমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৪ ফেব্রুয়ারি) ছফওয়ানুল করিম চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার দেবের আদালতে উপস্থিত হয়ে নাশকতার দুই মামলায় জামিন আবেদন করেন। বিচারক শুনানি শেষে ছফওয়ানুল করিমের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা চলাকালীন পেকুয়া থানায় দায়ের করা দুটি বিস্ফোরক ও ভাঙচুর মামলায় ছফওয়ানুল করিমকে আসামি করা হয়েছিল। আজ জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা চলাকালীন ২০১৮ সালের ২২ ডিসেম্বর পেকুয়া থানায় বিস্ফোরক ও ভাঙচুর করার অভিযোগে পৃথক দুইটি মামলা হয়। পেকুয়া থানার ১২ (জিআর ২১৭) ও ১৭ (জিআর ২২২) নাম্বার মামলা দুটিতেই মো. ছফওয়ানুল করিমকে আসামি করা হয়। পরে ছফওয়ানুল করিম হাইকোর্টে ২৫৬৬ নাম্বার মিস মামলা করে ২০১৯ সালের ৭ জানুয়ারি চার সপ্তাহের আগাম জামিন পান। এরপর স্থায়ী জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ সম্পর্কিত আরও খবর