গুরুদাসপুরে প্রশ্ন ফাঁস চক্রের দুই সদস্য আটক

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নাটোর, বার্তা২৪.কম | 2023-08-19 11:18:01

নাটোরের গুরুদাসপুরে এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁস চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এর আগে, সোমবার (৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মশিন্দা গ্রাম থেকে তাদের আটক করা হয়। তাদের ব্যবহৃত মোবাইল ফোনে চলতি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের প্রশ্নের ছবি পাওয়া গেছে।

আটককৃতরা হলো- উপজেলার মশিন্দা মাঝপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে ও পাবনা অ্যাডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র শিহাব উদ্দিন (২২) এবং মশিন্দা চরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও গুরুদাসপুরের শহীদ শামসুজোহা সরকারি কলেজের মানবিক বিভাগের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র তাহের উদ্দিন (১৭)।

র‌্যাব-৫ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাশিন্দা গ্রামের চরপাড়া এলাকার তাহের উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তাহের উদ্দিন তার ঘরে বসে শিক্ষার্থীদের সাথে মোবাইল ফোনে প্রশ্ন বিক্রির জন্য যোগাযোগ করছিল। পরে তার মোবাইল ফোনে তল্লাশি করে বেশ কিছু প্রশ্নপত্র পাওয়া যায়।

তার দেওয়া তথ্যমতে ঘটনার সাথে জড়িত একই এলাকার শিহাব উদ্দিনের বাড়িতেও অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে শিহাব উদ্দিনকে আটক করা হয়।

এ সম্পর্কিত আরও খবর