গোপনে বিভিন্ন ব্যক্তির নামে সিম রেজিস্ট্রেশন, আটক ৫

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পটুয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-29 23:13:18

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকার বটতলা বাজার থেকে অবৈধ নিবন্ধনকৃত ১৬০টি সিম কার্ড সহ ৫ জনকে আটক করেছে র‍্যাব।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাতে র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা এ অভিযান পরিচালনা করে। বুধবার (৬ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যার-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক শেখ নাজমুল আরেফিন।

আটককৃতরা হলেন- ধানখালী এলাকার আবুল কালাম আজাদের ছেলে ইলিয়াস (২৮), চরনিশানবাড়িয়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে জাহাঙ্গীর মাঝি (৪০), রাকিবুল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান (১৯), মজিদপুর এলাকার আল মামুন (২৭) এবং মহিপুর এলাকার ইউসুফ আলী হাংয়ের ছেলে আল আমিন (২৮)।

শেখ নাজমুল আরেফিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার এএসপি আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি অপারেশন পরিচালনা করা হয়। এ সময় ডিজিটাল স্টুডিও ও তুষার-২, নিশি টেলিকম, রুবি ইলেকট্রনিক্স এবং হাওলাদার টেলিকম থেকে এয়ারটেল ও রবির ১৬০টি সিম উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, অধিক মুনাফা লাভের জন্য বিভিন্ন ব্যক্তির নামে তাদের অজান্তে (গোপনে) বায়োমেট্রিক রেজিস্ট্রেশন সম্পন্ন করে এসব সিম বিক্রি করা হচ্ছিল।

আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর