মাহবুবুল হক শাকিলের মায়ের ইন্তেকাল

ময়মনসিংহ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা ২৪.কম | 2023-08-10 18:18:52

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সহধর্মিণী নুরুন্নাহার খানম টগর ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি প্রধানমন্ত্রীর প্রয়াত বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের মা। দীর্ঘদিন যাবত তিনি লিভার, ডায়াবেটিকসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দিনগত রাত সোয়া ১২ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

অ্যাডভোকেট জহিরুল হক খোকার বিশেষ সহকারী (পিএস) হুমায়ুন কবির হিমেল বার্তা২৪.কমকে জানান, শনিবার (৯ ফেব্রুয়ারি) বাদ জোহর শহরের চরপাড়া এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে ভাটিকাশরস্থ পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

জানা গেছে, ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন প্রয়াত নুরুন্নাহার খানম টগর। তিনি টাঙ্গাইলের সাদাত বিশ্ববিদ্যালয় কলেজের একমাত্র নারী নির্বাচিত ক্রীড়া সম্পাদিকা ছিলেন। ময়মনসিংহের প্রি-ক্যাডেট হাইস্কুলের শিক্ষকও ছিলেন তিনি। তার ছোট ছেলে নাইমুল হক বাবু ইংরেজি দৈনিক ডেইলি স্টারের বার্তা সম্পাদক।

এ সম্পর্কিত আরও খবর