নোয়াখালীতে গণপিটুনিতে ডাকাত নিহত

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-25 21:08:15

নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ডাকাতদের হামলায় আহত হয়েছেন শাহজাহান (৪৮) নামে এক ব্যক্তি। ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাত আড়াইটার দিকে পশ্চিম চর উরিয়া গ্রামের ইকবাল সরদার বাড়ি এলাকায় গণপিটুনির এ ঘটনা ঘটে। আহত মো. শাহজাহান ওই গ্রামের শেকু মিয়ার ছেলে। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহ ধরে নোয়াখালী ইউনিয়নের চর উরিয়া, মন্নাননগর ও এজবালিয়ার বিভিন্ন বাড়িতে চুরি ও ডাকাতির ঘটনা ঘটছে। গত দু’দিন আগে স্থানীয় লোকজনের উদ্যোগে ওই এলাকাগুলোতে পাহারার ব্যবস্থা করা হয়। প্রতিদিনের মতো শুক্রবার গভীর রাতেও এলাকাগুলোর বিভিন্ন স্থানে পৃথকভাবে পাহারা বসায় স্থানীয়রা। রাত আড়াইটার দিকে পশ্চিম চর উরিয়া গ্রামের আদর্শ কলনির খলিল মিয়ার দরজা এলাকায় ১২-১৪ জনের একদল ডাকাত দেখতে পেয়ে তাদের ধাওয়া করে স্থানীয়রা।

এ সময় ডাকাত দল শাহজাহান নামের এক ব্যক্তিকে ধরে পিটিয়ে জখম করে পালানোর চেষ্টা করে। পরে ইকবাল সরদারের বাড়ি এলাকার একটি ক্ষেতের মধ্যে গিয়ে অজ্ঞাত (৪৫) ডাকাত সদস্যকে আটক করে গণপিটুনি দেয় লোকজন। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর