চুরি হওয়া স্বর্ণালংকার ঢাকায় উদ্ধার, গ্রেফতার ২

ঢাকা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঝালকাঠি, বার্তা২৪ | 2023-08-26 00:46:48

ঝালকাঠিতে আনছার বিডিপি কার্যালয়ের এক কর্মকর্তার বাসায় চুরি যাওয়া ছয় ভরি স্বর্ণালংকার ঢাকার একটি বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। রোববার (১০ ফেব্রুয়ারি) তাদের ঢাকা থেকে গ্রেফতার করা হয়। সোমবার সকালে ঝালকাঠি থানায় নিয়ে আসা হয় তাদের।

ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকার বাসিন্দা ও জেলা আনছার বিডিবি কার্যালয়ে কর্মরত সেলিনা বেগমের বাসায় গত ৩০ জানুয়ারি চুরি হয়। বাসা থেকে ছয় ভরি স্বর্ণালংকার ও নগদ তিনলাখ ৮০ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় সেলিনা বেগম বাদী হয়ে গত ৭ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় আসামি করা হয় সেলিনা বেগমের নাতি (মেয়ের ছেলে) রাফসান জনি দ্বীপকে। ঘটনার পর থেকে দ্বীপ ঢাকায় একটি বাসা ভাড়া করে থাকতেন। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার সহযোগী রেদোয়ান খান নামে এক যুবককেও গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় চুরি যাওয়া ভরি স্বর্ণের গহনা। তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তলও উদ্ধার করা হয়।

তবে চুরি হওয়া টাকা তাদের কাছে পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত দ্বীপ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বোতলা গ্রামের মঈনুল হাসানের ছেলে এবং রেদোয়ান খান ঝালকাঠি সদর উপজেলার জয়সি গ্রামের জামাল খানের ছেলে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

এ সম্পর্কিত আরও খবর