'বন্দুকযুদ্ধে' মাদকবিক্রেতা গুলিবিদ্ধ, আহত দুই পুলিশ

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪ | 2023-08-26 04:03:12

 

লালমনিরহাটের কালীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহুবর রহমান, ওরফে ডাইল মহু (৫০) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই পুলিশ সদস্য।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবরের কদমতলা ব্রিজ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ মহুবর রহমানের বাড়ি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম বৈরাতী এলাকায়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত মাদকবিক্রেতা মহুবরের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে। পরে মধ্যরাতে তার দেওয়া তথ্যমতে বড় চালান উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে তার মহাজন লতাবর গ্রামের মনিরের আস্তানায় অভিযান চালায় পুলিশ। টের পেয়ে মনির ও তার বাবা মজিবরসহ ৮/১০ জন মাদকবিক্রেতা পুলিশের ওপর হামলা চালিয়ে মহুবরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ শর্টগানের এক রাউন্ড গুলি মহুবর রহমানের বাম পায়ে লাগে। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত হন থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বিষ্ণু দাস ও কনস্টেবল শাহারুল ইসলাম। তাদেরও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকবিক্রেতা মহুবর রহমান ওরফে ডাইল মহুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

ওসি আরও বলেন, এরআগে আরও ৩৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পুলিশ সুপারের নির্দেশে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর