পাটগ্রামে জমি দখল নিয়ে সংঘর্ষ, আহত ১০

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম | 2023-08-01 11:09:42

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জগতবেড় ইউনিয়নের মোসলেম উদ্দিনের জমি দখল করে আউয়াল। এক পর্যায়ে দু’পক্ষের মাঝে বাকবিতণ্ডা ও পরে হাতাহাতি হলে জগতবেড় ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেলের নেতাকর্মীরা আহত হয়। খবর পেয়ে তার ২০/৩০ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে মোসলেম উদ্দিনের মাথা, ঘাড় ও হাতে কুপিয়ে গুরুত্বর আহত করে। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে মোসলেম উদ্দিন, রেহেনা বেগম, দুলাল হোসেন, মোস্তাফিজুর রহমান সোহেল ও মমিনা বেগমসহ অন্তত ১০ জন আহত হন।

খবর পেয়ে মোসলেম উদ্দিনকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জগবেড় ইউনিয়ন যুবলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, সকালে দু’পক্ষের মধ্যে আপস হওয়ার কথা বলে আমাদের ডেকে নেয়।  কিন্তু সেখানে অন্যায়ভাবে মারপিট ও হত্যার চেষ্টা করেছে আমাদের। আমি রংপুর সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন আছি।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাত জানান, দু’পক্ষের জমি দখলের ঘটনায় মামলা হয়েছে। সংঘর্ষ এড়াতে সতর্ক রয়েছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর