পিকআপ ভ্যান চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ঝালকাঠি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঝালকাঠি, বার্তা২৪.কম | 2023-08-31 12:01:46

ঝালকাঠির রাজাপুরে পিকআপ ভ্যান চাপায় সাম্মি আক্তার মনি (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও দু্ই জন।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার গালুয়া গ্রামের টাওয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাম্মি উপজেলার ফুলুহার গ্রামের শহিদুল ইসলাম শামিম মোল্লার মেয়ে। সে পশ্চিম ফুলহার মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ বছরের এসএসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

আহতরা হলেন- ভান্ডারিয়া উপজেলার নুর আলমের ছেলে মো. জালাল (২২) ও লক্ষ্মীপুরা গ্রামের আলতাফ মীরের ছেলে মোটরসাইকেল চালক নুরুজ্জামান (২৬)।

স্থানীয়রা জানান, রাজাপুরগামী আরএফএল’র একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী এসএসসি পরীক্ষার্থী সাম্মি আক্তার ঘটনাস্থলে মারা যায়। অপর দুই জন গুরুতর আহত হয়। তাদের রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিমে রেফার্ড করা হয়েছে।

সাম্মীর পারিবারিক সূত্রে জানা গেছে, তার নানা কয়েকদিন আগে বিদেশ থেকে বাড়ি আসেন। এ সুবাদে নানা বাড়ি গালুয়া দুর্গাপুরে থেকেই পরবর্তী পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে সাম্মী পরীক্ষার কাগজপত্র সঙ্গে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে নানা বাড়ি বেড়াতে যায়। পথিমধ্যে এ দুর্ঘটনার শিকার হয় সে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুদ্দিন জানান, পিকআপ ভ্যান চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর