চৌদ্দগ্রামে বাস দুর্ঘটনায় নিহত ৫, আহত ২০

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুমিল্লা, বার্তা২৪.কম | 2023-09-01 19:16:40

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে বাসের পাঁচ যাত্রী মারা গেছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।

রোববার (১৭ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরশে যাচ্ছিলেন।

নিহতরা হলেন- খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা (৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া (৫২) ও একই বাসের যাত্রী আনোয়ার হোসেন (৪৫)।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল হক জানান, শনিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খুলনার খালিশপুর থেকে ফটিকছড়ি মাইজভান্ডার ওরশগামী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৪৫) রওনা করে। পথিমধ্যে রোববার ভোরে মহাসড়কের গাংরা এলাকায় ওভারটেকিং করার সময় বাসটি মালবাহী একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের এক পাশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান বাসটির পাঁচ যাত্রী।

খবর পেয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর