মংলা পৌর কাউন্সিলরের দুই ছেলেসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

বাগেরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বাগেরহাট,বার্তা২৪.কম | 2023-08-28 11:06:57

বাগেরহাটের মংলায় একটি আবাসিক হোটেল থেকে অস্ত্র ও মাদকসহ আটক ৫ জনের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) গভীর রাতে ওই হোটেল হতে তাদের আটক করা হয়। রোববার (১৭ ফেব্রুয়ারি) রাতে মংলা থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ মামলা করেছেন বাগেরহাট ডিবি পুলিশের এসআই গাজী ইকবাল হোসেন।

মংলা থানার এসআই মো: আকরাম হোসেন জানান, বাগেরহাট জেলা ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে পৌর শহরের হাবিব ইন্টারন্যাশনাল হোটেলে অভিযান চালায়। এ সময় অভিযানকারীরা একটি পিস্তল, দেড়শ গ্রাম গাঁজা ও ২৫ পিচ ইয়াবাসহ ৫ জনকে আটক করে।

আটককৃতদের ওই রাতেই জেলা ডিবি কার্যালয়ে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এরপর ডিবি’র এসআই গাজী ইকবাল হোসেন বাদী হয়ে রোববার রাত সাড়ে ৯টায় মংলা থানায় পৃথক এ মামলা দুইটি দায়ের করেছেন।

অস্ত্র মামলায় আসামি করা হয়েছে মংলার হাবিব ইন্টারন্যাশনাল হোটেলের মালিক ও পৌর ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: হাবিবুর রহমানের ছেলে সাদ্দাম হোসেন (২৭) ও খুলনার রুপসা উপজেলার রামনগর গ্রামের মিজানুর রহমানের ছেলে নোমান আহমেদ জনিকে (২৯)।

এছাড়া অপর মাদক মামলায় আসামিরা হলেন সাদ্দাম, তারিকুল ইসলাম, জনি, জিল্লুর রহমান ও অনিক সিনহা। সাদ্দাম ও জনিকে অস্ত্র এবং মাদক দুই মামলাতেই আসামি করা হয়েছে। দুই মামলাতেই আসামি জনি ছাড়া বাকি সকলের বাড়ি মংলায়। হোটেল মালিক হাবিবের এক ছেলে সাদ্দাম অস্ত্র ও মাদক দুই মামলাতেই আসামি করা হয়েছে। আর আরেক ছেলে তারিকুল শুধু মাদক মামলা আসামি।

এ সম্পর্কিত আরও খবর