মাদকমুক্ত মতলব গড়ার অঙ্গীকার

চাঁদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 18:25:38

মাদকমুক্ত মতলব গড়ার অঙ্গীকার করেছেন আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। দীর্ঘদিন ধরে সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড ও দলীয় ব্যানারে কাজ করা এই প্রার্থী আশা করেন তৃণমূল পর্যায়ে জনগণের প্রত্যাশার প্রতিফলন ঘটবে তার বিজয়ের মধ্যে দিয়ে।


সোমবার( ১৮ ফেব্রুয়ারি) তার নির্বাচনী কার্যালয়ে এসব আশা ব্যক্ত করেন এমএ কুদ্দুস। তিনি বলেন শেখ হাসিনা ভিশন ২১ বাস্তবায়নে আমি কাজ করে যাবো এবং চাঁদপুরের এই মতলব উপজেলাকে মাদক, জঙ্গি নির্মূল সহ শান্তিপূর্ণ মতলব গড়ে তুলবো। 


ইতিমধ্যে তৃণমূল নেতাকর্মীরা এমএ কুদ্দুসের সমর্থনে নির্বাচনী এলাকায় পোষ্টার, ব্যানার, ফেস্টুন, উঠান বৈঠক, সভা-সেমিনারসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড ও দলীয় ব্যানারে কাজ করছেন, উপজেলা থেকে শুরু করে পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে। ওয়ার্ডে ওয়ার্ডে, গ্রামে-গঞ্জে এমএ কুদ্দুসের পক্ষে সালাম জানিয়ে আগামী উপজেলা নির্বাচনের জন্য নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তৃণমূলের নেতাকর্মীরা।


এর আগে উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন এবং দীর্ঘ ৩৫ বছর ধরে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবহারকারী ফেডারেশনের সভাপতিসহ বাংলাদেশ পানি ব্যবহারকারী ফেডারেশনের সভাপতির দায়িত্ব পালনসহ সামাজিক কর্মকাণ্ড করে আসছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর