বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই আটক

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-30 10:47:13

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে বড় ভাই আবদুল হান্নানকে (২৫) দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনা ঘটিয়েছে ছোট ভাই আবদুল মান্নান। তাকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের আঠিয়া বাজার এলাকা থেকে হান্নানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

মান্নান ও নিহত হান্নান ওই এলাকার আবুল কালামের ছেলে। দু'জনই পেশায় জেলে।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে হান্নানের অন্তঃসত্ত্বা স্ত্রী সালমা আক্তারের ঘরে উঁকি দেয় ছোট ভাই মান্নান৷ এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সালমাকে জড়িয়ে ধরেন দেবর মান্নান। এতে ক্ষিপ্ত হয়ে হান্নান দা নিয়ে ছোট ভাইয়ের দিকে তেড়ে যায়। পরে হান্নানের হাত থেকে দাটি কেড়ে নিয়ে যায় মান্নান। এ সময় হান্নানকে কুপিয়ে হত্যা করে মান্নান।

নিহতের বাবা আবুল কালাম জানান, পারিবারিক কলহের জের ধরে হান্নানকে কুপিয়েছে মান্নান। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। সকালে পুলিশ গিয়ে মান্নানকে থানায় নিয়ে গেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রানা দাশ জানান, বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর