কলারোয়ায় ট্রাক চাপায় কিশোর নিহত, আহত ২

সাতক্ষীরা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা, বার্তা২৪.কম | 2023-09-01 04:48:00

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো ১২ বছর বয়সী এক কিশোরের। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সদরের প্রি-ক্যাডেট স্কুলের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু রায়হান কাফি (১২) সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহরের বালুইগাছা গ্রামের মহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে দুই কিশোর। তারা হলো- সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের লুৎফর রহমানের ছেলে আলী হোসেন (১২) ও সদর উপজেলার শ্যাল্যে গ্রামের আব্দুস সবুর গাজীর ছেলে ওমর ফারুক (১২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন কিশোর দু’টি বাইসাইকেলযোগে সাতক্ষীরার দিকে যাওয়ার সময় বিপরীতমুখি দ্রুতগতির তেলবাহী একটি ট্রাক তাদের সজোরে ধাক্কা দেয়। এতে এক সাইকেলে থাকা আবু রায়হান রাস্তার ওপর ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। অপর সাইকেলে থাকা দুই কিশোর আহত হয়। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

এ সময় বিক্ষুব্ধ জনতা কাঠের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করলে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় তেলবাহী ট্রাকের চাপায় এক কিশোর নিহত হওয়ার খবর পেয়ে দ্রুত পুলিশ সেখানে পৌঁছায়। নিহতের লাশ উদ্ধার ও আহত দুই কিশোরের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। যান চলাচলা স্বাভাবিক করা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর