কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া, বার্তা২৪.কম | 2023-08-12 23:40:54

কুষ্টিয়ার কুমারখালীতে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। কুমারখালী থানা পুলিশের দাবি নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকার চেচুয়া বিলের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তুল, ৩ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত ব্যক্তির নাম ইমদাদ খুনকার (৩৮)।

সে কুষ্টিয়ার ইবি থানার রঞ্জিতপুর গ্রামের কটা খন্দকার ওরফে রাফির ছেলে। পুলিশের ধারণা মাদক ব্যবসা নিয়ে জটিলতায় প্রতিপক্ষের সাথে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটতে পারে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান জানান, ভোররাত আনুমানিক সাড়ে ৩টার দিকে পুলিশের কাছে খবর আসে কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকায় চেচুয়া বিলের পাশে দুই গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধ হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কুমারখালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে তারা পুলিশেকে লক্ষ্য করেও গুলি ছোঁড়ে, জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর