পাবনায় ৭ উপজেলায় চেয়ারম্যান পদে ২৪ জন

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,পাবনা, বার্তা২৪.কম | 2023-08-31 05:04:54

 

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন বুধবারে চেয়ারম্যান পদে ৩ জন এবং পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এ জেলার ৭ উপজেলায় ২৪ জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাফিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ঈশ্বরদীতে চেয়ারম্যান পদে মো. নুরুজ্জামান বিশ্বাস (আওয়ামী লীগ), মোকলেছুর রহমান মিন্টু (স্বতন্ত্র-ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান), মো. আতিয়ার রহমান (উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক ও ছলিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান) ও মোস্তাফিজুর রহমান (স্বতন্ত্র-আওয়ামী লীগ)।

সাঁথিয়ায় আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার (আওয়ামী লীগ) ও আবু তালেব প্রামাণিক (স্বতন্ত্র-জামায়াতে ইসলামী)। ভাঙ্গুড়ায় চেয়ারম্যান পদে বাকিবিল্লাহ (আওয়ামী লীগ), মো. আমির হোসেন (স্বতন্ত্র- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি), মেজবাউর রহমান রোজ (আওয়ামী লীগ), মো. মোস্তাফিজুর রহমান (জাপা) ও মনসুর রহমান (এনপিপি)। চাটমোহরে চেয়ারম্যান পদে শাখাওয়াত হোসেন শাখো (আওয়ামী লীগ), আব্দুল হামিদ মাষ্টার (স্বতন্ত্র-জেলা আওয়ামী লীগের সহসভাপতি), মির্জা আবু হায়াত মো. কামাল জুয়েল (স্বতন্ত্র- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক), মো. আব্দুল আলীম (স্বতন্ত্র, সভাপতি, উপজেলা ছাত্রলীগ)। ফরিদপুরে চেয়ারম্যান পদে খলিলুর রহমান সরকার (আওয়ামী লীগ), জহুরুল ইসলাম বকুল (সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি), গোলাম হোসেন গোলাপ (সাবেক সভাপতি, উপজেলা আওয়ামী লীগ ও সাবেক উপজেলা চেয়ারম্যান)। আটঘরিয়ায় চেয়ারম্যান পদে মোবারক হোসেন পান্না (আওয়ামী লীগ), মো. ইশারত আলী (স্বতন্ত্র- সাবেক উপজেলা চেয়ারম্যান), তানভীর ইসলাম (স্বতন্ত্র-ছাত্রলীগ)। বেড়ায় চেয়ারম্যান পদে আব্দুল কাদের (আওয়ামী লীগ), আফজাল হোসেন (স্বতন্ত্র-উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক) ও আব্দুল আহাদ (জাপা)।

 

এ সম্পর্কিত আরও খবর