গোবিন্দগঞ্জে বিদ্রোহী প্রার্থীর প্রত্যাহারপত্র বাতিল

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গাইবান্ধা, বার্তা২৪.কম | 2023-08-26 05:08:38

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী ফেরদৌস আলম রাজুর প্রার্থিতার প্রত্যাহারপত্র গ্রহণ করেননি রিটার্নিং অফিসার। তিনি গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

এ বিষয়ে ফেরদৌস আলম রাজু বার্তা২৪.কমকে জানান, এ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তিনি গত ১৮ ফেব্রুয়ারি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা রামকৃষ্ণ বর্মনের নিকট চেয়ারম্যান পদে বিদ্রোহী বা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।

তিনি আরও জানান, এরপর দলের সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তার প্রার্থিতা প্রত্যাহারের জন্য গত ২৭ ফেব্রুয়ারি গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচনের দায়িত্বরত রিটার্নিং অফিসারের নিকট ই-মেইলে আবেদন করেন। কিন্তু রির্টানিং অফিসার ওই প্রার্থীর স্বশরীরে উপস্থিত না থাকায় তার প্রত্যাহারপত্র গ্রহণ করেননি।

ফেরদৌস আলম রাজু বলেন, ‘আমার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করার ইচ্ছে নেই। নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তে অনড় আছি এবং প্রয়োজনে আমি পুনারায় নির্বাচন কর্মকর্তাকে চিঠি দেব।’

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচনের দায়িত্বরত রিটার্নিং অফিসার মোছা. রোখছানা বেগমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর