বগুড়ায় বিএনপি নেত্রীর গাড়ি ভাঙচুর

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-08-28 03:58:08

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় প্রচারণা শেষে ফেরার পথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা মহিলা দলের সভানেত্রী বিউটি বেগমের গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।
     
শুক্রবার (০১ মার্চ) রাত ১০টার দিকে শিবগঞ্জ পাইলট হাইস্কুল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলার সাথে উপজেলা ছাত্রদলের চার নেতা  জড়িত বলে দাবি বিউটি বেগমের।

তিনি বার্তা২৪.কমকে জানান, নির্বাচনী প্রচারণা শেষে তিনি বাড়ি ফিরছিলেন। রাত ১০ টার দিকে পাইলট হাইস্কুল এলাকায় ওষুধ নেওয়ার জন্য গাড়ি থামান। এ সময় ছাত্রদলের চার নেতা তার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেন। তিনি থানায় ফোন করলে পুলিশ আসার আগেই তারা পালিয়ে যান।
     
বিউটি বেগম অভিযোগ করে বলেন, ‘যারা হামলা করেছে তারা বিএনপি থেকে বহিষ্কৃত নেতা মীর শাহে আলমের অনুসারী। মীর শাহে আলম জাপার সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নার শ্যালক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী  ফিরোজ আহম্মেদ রিজুর পক্ষে কাজ করার জন্য তার সমর্থক নেতাকর্মীদেরকে মাঠে নামিয়েছেন। আর এ কারণেই আমার গাড়ি বহরে হামলা করা হয়েছে।’

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন বার্তা২৪.কমকে বলেন, ‘বিউটি বেগমের গাড়ি চালক দুইজনকে চিনতে পেরেছে। পুলিশ নিরাপত্তার কারণে বিউটি বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।’

তিনি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর