খেলার মাঠ থেকে ডেকে নিয়ে শ্যালককে খুন

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া, বার্তা২৪.কম | 2023-08-26 03:24:15

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পারিবারিক কলহের জের ধরে দুলাভাই রফিকুল ইসলামের হাতে ইমন (১৫) নামে এক শ্যালক খুন হয়েছে।

শনিবার (২ মার্চ) সকালে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইমন একই এলাকার মো. রবিউল্লাহ মিয়ার ছেলে। বর্তমানে দুলাভাই রফিকুল ইসলাম পলাতক রয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের রবিউল্লাহ মিয়ার মেয়ে মনিরার সঙ্গে ৭ বছর পূর্বে ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার রফিকুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় বাড়ির পাশের একটি খেলার মাঠ থেকে ইমনকে ডেকে নেয় তার দুলাভাই রফিকুল। পরে তাকে শ্বাসরোধে হত্যা করে জয়া ডাক্তারের পরিত্যক্ত জমিতে ফেলে রেখে পালিয়ে যায়।

নিহতের বাবা রবিউল্লাহ জানান, পারিবারিক কলহের জের ধরে ইমনকে খেলার মাঠ থেকে ঢেকে নিয়ে হত্যা করেছে তারই মেয়ের জামাই রফিকুল ইসলাম।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত রায় জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরেই ইমনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে রফিকুল ইসলাম পলাতক রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর