নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম | 2023-08-26 05:29:38

জাতীয় নির্বাচনের পর বিএনপি উপজেলা নির্বাচন না করলেও নৌকা মার্কার প্রার্থীর পক্ষে মাঠে নেমে ভোট চাইলেন দলটির এক নেতা। তিনি আদিতমারী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী।

শুক্রবার (১ মার্চ) রাতে আসন্ন আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলমকে বিজয়ী করতে ভোট প্রার্থনা করেন আইয়ুব  আলী। মহিষখোচা ইউনিয়ন আওয়ামী লীগ ওই জনসভার আয়োজন করে।

জনসভায় আইয়ুব আলী ভোটারদের উদ্দেশে বলেন, ‘আপনাদের মূল্যবান ভোটটি জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে দিয়ে তাকে জয়যুক্ত করবেন। আগামী ১০ মার্চ আপনারা আবারো নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়লাভ করাবেন। আপনাদের মূল্যবান ভোটটি সঠিক জায়গায় দেবেন। আর নৌকা মার্কার প্রার্থী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে।’

মহিষখোচা ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আইয়ুব আলী ছাড়াও বক্তব্য রাখেন কমলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আলা উদ্দিন আলাল, সারপুকুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সমাজকল্যাণ মন্ত্রীর এপিএস ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ।

এদিকে এ বিষয়টি নিয়ে শনিবার (১ মার্চ) এলাকায় এক ধরনের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। এমনকি বিষয়টি ফেসবুকে ভাইরালও হয়েছে।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বার্তা২৪.কমকে বলেন, ‘যেহেতু আমরা এবারে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করিনি, সে কারণে আইয়ুব আলী কোনো আওয়ামী লীগের জনসভায় যেতে পারেন না। আর আইয়ুব আলী যদি এমন কাজ করে থাকেন তাহলে তাকে শোকজ করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর