বগুড়ায় বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া, বার্তা২৪.কম | 2023-08-26 04:16:25

বগুড়ার গাবতলীতে সান্তাহারগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। এ কারণ ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

রোববার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ কারণে সান্তাহার-লালমনিরহাট রুটে সকল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রেল লাইনের ব্যাপক ক্ষতি হওয়ায় তা মেরামত করে ট্রেন চলাচল স্বাভাবিক হতে সোমবার দুপুর পর্যন্ত সময় লাগবে বলে জানিয়েছেন বগুড়া স্টেশন মাস্টার বেঞ্জুরুল ইসলাম।

গাবতলী রেলওয়ে স্টেশন মাস্টার সাজেদুর রহমান সাজু বার্তা২৪.কমকে জানান, বুড়িমাড়ি থেকে সান্তাহারগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনটি রাত সাড়ে ৯টার দিকে গাবতলী স্টেশনে যাত্রা বিরতির আগে স্টেশন থেকে ১৫০ গজ পূর্বে পেছনের শেষ বগিটি লাইনচ্যুত হয়। তিনি জানান ট্রেনটি ইঞ্জিনসহ ১নং লাইনে প্রবেশ করলেও পেছনের বগিটি ২নং লাইনে প্রবেশ করলে বিকট শব্দে পিছনের বগিটি লাইনচ্যুত হয়। এ সময় যাত্রীরা আতংকিত হয়ে তাড়াহুড়ো করে ট্রেন থেকে নেমে যায়। এতে যাত্রীদের কয়েকজন সামান্য আহত হলেও বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ট্রেনটি দ্রুত গাবতলী স্টেশনে যাত্রাবিরতি করে। সেখানে আধাঘন্টা অপেক্ষার পর লাইনচ্যুত হওয়া বগিটি রেখে সান্তাহারের উদ্দেশ্যে ছেড়ে যায়। বগি লাইন পরিবর্তন করে আরেক লাইনে ঢুকে পড়ায় রেল লাইনের ব্যাপক ক্ষতি হয়। ফলে লাইন মেরামত করে ট্রেন চলাচল স্বাভিবক করতে অনেক সময় লাগবে।

এ সম্পর্কিত আরও খবর