সাতক্ষীরায় আগুনে পুড়লো ৮ দোকান

সাতক্ষীরা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা, বার্তা২৪.কম | 2023-08-19 12:06:16

সাতক্ষীরার তালা উপজেলায় আগুনে পুড়ে ছাই হয়েছে ৮টি মুদি দোকান। এতে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৫ মার্চ) মধ্যরাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়েছে স্থানীয় ব্যবসায়ী বিশ্বনাথ সাধু, শক্তি সাধু ও আব্দুল জলিল সহ ৮জনের দোকান।

ব্যবসায়ীদের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দা ও ঘটনার প্রত্যক্ষদর্শী ইলিয়াস হোসেন জানান, মঙ্গলবার (৫ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে তালা কাঁচা বাজারের ৮টি দোকানে আগুন লাগে। এ সময় গ্রামের অধিকাংশ মানুষ ঘুমিয়ে ছিলেন। আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলতে দেখে সবাই যে যার মতো পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।

খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। তারা ঘটনাস্থলে আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই হয়েছে ৮দোকান। দোকানগুলোতে চাল, ডাল, আটা, তেল, চা, বিস্কুটসহ কয়েক লক্ষ টাকার মালামাল ছিল বলে জানান ব্যবসায়ীরা।

খবর পেয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সাথে আগুন নেভানোর কাজে অংশ নেন বলে জানান তিনি।

ওসি মেহেদী রাসেল বলেন, 'আগুনে ৮টি দোকান পুড়েছে। এতে কয়েক লক্ষ টাকার মুদি মালামাল পুড়ে ছাই হয়েছে। তবে কি কারণে আগুন লেগেছে তা খতিয়ে দেখছে পুলিশ।'

এ সম্পর্কিত আরও খবর