কালীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঝিনাইদহ, বার্তা২৪.কম | 2023-08-29 02:12:28

ঝিনাইদহের কালীগঞ্জে শিউলি খাতুন (২৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। যৌতুকের টাকা না দিতে পারায় তাকে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ায় ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

বুধবার (৬ মার্চ) বিকেলে উপজেলার শাহপুর ঘিঘাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিউলি খাতুন কোটচাঁদপুর উপজেলার কুল্লাগাছা গ্রামের শহর আলীর মেয়ে এবং শাহপুর ঘিঘাটি গ্রামের মামুনের স্ত্রী।

শিউলির পিতার শহর আলী অভিযোগ করে জানান, কয়েক বছর আগে তার মেয়ে শিউলি খাতুনের সাথে শাহপুর ঘিঘাটি গ্রামের জুলহাস হোসেনের ছেলে মামুনের সাথে বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকেই মামুন যৌতুকের দাবিতে মেয়েকে মারপিট করতো। বিয়ের পর নগদ টাকা, টিভি ক্রয় করে দেওয়া হয়েছে। এর পর বাইসাইকেল ও টাকার জন্য তার মেয়েকে মারপিট করে।

তিনি আরও জানান, বুধবারও মামুন ও তার পরিবারের লোকজন শিউলিকে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে প্রচার করে সে আত্মহত্যা করেছে। তারা খবর পেয়ে সেখানে গিয়ে মেয়ের মরদেহ উদ্ধার করে।

তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও দাবি করেন তিনি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর