কাদেরকে দেখতে সিঙ্গাপুরে পরিবারের সদস্যরা

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-07-30 14:11:51

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে সেখানে পৌঁছেছেন তার পরিবারের একাধিক সদস্য।

শনিবার (৯ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত।

তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ১১টায় একটি ফ্লাইটে সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক এবং ভাগ্নে লে.কর্নেল ফখরুউদ্দিন সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করেন। তাদের বহনকারী বিমানটি প্রায় ৪ ঘণ্টা পর সিঙ্গাপুর গিয়ে পৌঁছায়। এরপর তারা সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর শয্যাপাশে অবস্থান করেন। মন্ত্রী পরিবারের সদস্যরা দুই থেকে তিনদিন সিঙ্গাপুরে অবস্থান করবেন।

মন্ত্রী পরিবারের সদস্যদের সফর সঙ্গী হয়েছেন- বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, বসুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী অরবিন্দ ভৌমিক।

উল্লেখ্য, গত সোমবার (৪ মার্চ) বিকেল ৪টার দিকে সিঙ্গাপুর থেকে আসা এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে গিয়ে ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, ওই সময় থেকে কাদেরের সঙ্গে রয়েছেন তার স্ত্রী ইশরাতুন্নেসা কাদের।

এ সম্পর্কিত আরও খবর