চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর মৃত্যুতে বিক্ষোভ

চট্টগ্রাম, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম, বার্তা২৪.কম | 2023-08-30 06:44:56

চট্টগ্রামের আনোয়ারা পরৈকোড়া ইউনিয়নের কৈখাইন গ্রামে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার (১২ মার্চ ) দুপুরে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি থেকে অভিযুক্ত চালকের ফাঁসির দাবি জানানো হয়।

‘নিরাপদ সড়ক চাই’ স্লোগানে এই মানববন্ধনের আয়োজন করে পরৈকোড়া নয়নতারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় এই বিদ্যালয়ের পরিচালনা সংসদের সভাপতি ও পরৈকোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার বিশ্বাসও শিক্ষার্থীদের সাথে যোগ দেন। এক পর্যায়ে এলাকাবাসীও মানববন্ধনে দাঁড়িয়ে যান।

উল্লেখ্য, গত শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পরৈকোড়া নয়নতারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী জুবাইদা আক্তার (১৫) হেঁটে স্কুলে যাওয়ার সময় বেপরোয়া গতিতে আসা সিএনজি চালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। গত সোমবার (১১ মার্চ) বিকালে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জুবাইদা।

সে উপজেলার কৈখাইন গ্রামের নুরুল আলমের মেয়ে। তার মৃত্যুতে পরিবার, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ সম্পর্কিত আরও খবর