জনতার রোষানলে সংসদ উপনেতার এপিএস শফিউদ্দিন

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, ফরিদপুর, বার্তা২৪.কম | 2023-08-30 22:58:34

ফরিদপুরে উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামান বাবুলের পক্ষে ভোট চাইতে গিয়ে জনতার রোষানলে পড়েছেন জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সহকারী একান্ত সচিব (এপিএস) শফিউদ্দিন চৌধুরী।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের কুঞ্জনগর বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে এপিএস শফিউদ্দিন রামনগর ইউনিয়নের কুঞ্জনগর বাজারে আসেন। তিনি প্রথমে ওই বাজারে উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামান বাবুলের (আনারস) কয়েকজন সমর্থককে নিয়ে সভা করেন।

বিষয়টি জানাজানি হলে ৫০-৬০ জন বিক্ষুব্ধ জনতা এপিএস শফিউদ্দিনকে ধাওয়া দেয়। এ সময় কয়েকজন তাকে কিল ঘুষি মারে। পরে ধাওয়া খেয়ে এপিএস কুঞ্জনগর বাজার জামে মসজিদের মাঠে আশ্রয় নেয়। ওই সময় আসরের নামাজ শেষ করে মুসল্লিরা বের হচ্ছিলেন। তারা শফি উদ্দিনকে জনতার রোষানল থেকে ঠেকিয়ে তার গাড়ির কাছে পৌঁছে দেন।

এ ব্যাপারে শফিউদ্দিন জানান, তিনি মঙ্গলবার বিকেলে কুঞ্জনগর বাজারে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি ৭-৮ জন লোকের সঙ্গে কথা বলছিলেন। এ সময় কিছু লোক হট্টগোল সৃষ্টি করলে ওই জায়গা থেকে চলে আসেন তিনি।

লাঞ্ছিত হওয়ার বিষয়ে তিনি বলেন, ‘ওরা খারাপ আচরণ করার চেষ্টা করেছিল।’

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ফোন না ধরায় এ ব্যাপারে তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

উল্লেখ্য, নগরকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সরদার। কিন্তু সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে শাহদাব আকবর চৌধুরী লাবু স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামানকে সমর্থন দেওয়ায় সেখানে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

চলমান পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় পর্যায়ে আগামী ১৮ মার্চ নগরকান্দাসহ ফরিদপুরের আটটি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর