বিষ হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, হবিগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-24 10:14:16

হবিগঞ্জের চুনারুঘাটে প্রেমিকের বাড়িতে এসে বিষের বোতল হাতে নিয়ে অনশন করছেন এক নারী। বুধবার (১৩ মার্চ) উপজেলার বনগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে এলাকায় রসালো আলোচনার ঝড় বইছে।

সূত্রে জানা যায়, উপজেলার বনগাঁও গ্রামের হাছন আলীর ছেলে মোজাহের আলী জুয়েলের (২৫) সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল একই উপজেলার ঘনশ্যামপুর গ্রামের মৃত আব্দুল মতিনের কন্যার। সম্প্রতি পরিবারের লোকজন মোজাহেদ আলী জুয়েলের বিয়ের অন্যত্র ঠিক করেন। বিষয়টি জানতে পারেন প্রেমিকা।

পরে বুধবার দুপুরে প্রেমিকা জুয়েলের বাড়িতে এসে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নেন। স্থানীয় লোকজন ও জনপ্রতিনিধিরা বিষয়টি সামাজিকভাবে মীমাংসা করে দেওয়ার আশ্বাস দিলেও অনশন ভাঙতে নারাজ প্রেমিকা।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আব্দুর রউফ জানান, দুপুর থেকে ওই নারী জুয়েলের বাড়িতে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নেন। তিনি দাবী করেন তার সাথে জুয়েলের প্রায় চার বছর পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তিনি বলেন, `ওই যুবতী দাবি করছে, ২৬ ফেব্রুয়ারি হবিগঞ্জ কোর্টে এফিডিভিটের মাধ্যমে তাদের বিয়ে হয়। এর পর তাদের মধ্যে দৈহিক সম্পর্কও হয়। কিন্তু সম্প্রতি জুয়েল অন্যত্র বিয়ে করছে এমন খবর পেয়ে সে এই সিদ্ধান্ত নিয়েছে।‘

ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সজনু বলেন, বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করা হচ্ছে। যার দায়িত্ব দেওয়া হয়েছে ইউপি সদস্য আব্দুর রউফকে। বিষয়টি পুলিশকেও অবগত করা হয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজরিুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিষয়টি সম্পর্কে পুলিশ অবগত রয়েছে। সামাজিকভাবে বিষয়টি সামাধান না হলে অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর