কোনো দেশই উগ্রপন্থা থেকে মুক্ত নয়: শিক্ষামন্ত্রী

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁদপুর, বার্তা২৪.কম | 2023-08-27 03:59:52

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, উগ্রপন্থা, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে এখন বিশ্বের কোনো দেশই মুক্ত নয়। নিউজিল্যান্ডের মত শান্তিপ্রিয় দেশেও এমন একটি জঘন্যতম ঘটনা ঘটে গেল। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।

শনিবার (১৬ মার্চ) দুপুরে চাঁদপুর সরকারি কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার ঘটনা খুবই দুঃখজনক। এ ঘটনার তীব্র নিন্দা জানাই। খুব কাছেই ছিলেন আমাদের বাংলাদেশের ক্রিকেট টিম। তারা সকলেই নিরাপদে আছেন। সেই জন্য মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই। হামলায় বাংলাদেশিসহ নিহত সকলের প্রতি শোক প্রকাশ করছি। যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করি।

চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে ক্রিড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম। আরও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর