অটোরিকশা ছিনতাই চক্রের ১১জন আটক

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা ২৪.কম | 2023-08-26 02:24:59

লালমনিরহাটে ছিনতাই করা অটোরিকশা বিক্রি করার সময় ছিনতাই চক্রের ১১জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক।

আটককৃতরা হলেন, মুলহোতা কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সুলতান বাহাদুর এলাকার মৃত আমিনুলের ছেলে আলমগীর হোসেন(২৭), একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে শহিদুল ইসলাম(২২), নজরুল ইসলামের ছেলে নাছির উদ্দিন(২৩), লালমনিরহাট সদর উপজেলার মোস্তফি এলাকার শের আলীর ছেলে আলমগীর হোসেন(৩৪), একই উপজেলার রতিপুর গ্রামের ধনিয়া মামুদের ছেলে শাহ জামাল(২৩),রংপুর কাউনিয়া উপজেলার নিচপাড়ার আব্দুর জব্বারের ছেলে শফিকুল ইসলাম(৩৭), একই উপজেলার পাঞ্জার ভাঙ্গার আব্দুর রহমানের ছেলে আব্দুল জলিল(৩০), সাবদী গ্রামের জহুরুল হকের ছেলে জাহিদুল ইসলাম(২৭), জয়নাল আবেদীনের ছেলে শফিকুল ইসলাম(২৭), নাজিরদহ গ্রামের মৃত নুর ইসলামের ছেলে আলমগীর হোসেন(২৭) ও রংপুর শহরের হাবীব নগরের মৃত ওসমানের ছেলে পারভেজ(৩১)।

পুলিশ জানায়, অটোরিকশা ছিনতাই করার জন্য ৫/৬ জন যাত্রী বেশে ভাড়ায় ঘুরে বেড়ান। পথিমধ্যে চা বিরতিতে নিয়ে চালককে চায়ের সাথে চেতনানাশক ঔষধের মাধ্যমে অজ্ঞান করে রাস্তায় ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। অটোরিকশার বিভিন্ন যন্ত্রাংশ পরিবর্তন করে বিক্রি করে ছিনতাইকারীরা।

এদিকে চুরি করা অটোরিকশা বিক্রির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। অভিযান চালিয়ে ছিনতাই চক্রটিকে আটক করতে সক্ষম হয় পুলিশ। লালমনিরহাট জেলা পুলিশ কুড়িগ্রাম ও রংপুর জেলা পুলিশের যৌথ অভিযানে এ চক্রের ১১জনকে আটক করে আইনশৃঙ্খলাবাহিনী। এ সময় আটককৃতদের দেয়া তথ্যে ছিনতাই হওয়া তিনটি অটোরিকশাও উদ্ধার করে পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় দুইটি মামলা দায়ের করে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর