'রাইফেল ক্লাব শুধু শুটার তৈরিই করবে তা কিন্তু নয়'

কুষ্টিয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া, বার্তা২৪.কম | 2023-09-01 02:16:58

কুষ্টিয়া রাইফেল ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেছেন, 'রাইফেল ক্লাব শুধু শুটার তৈরিই করবে তা কিন্তু নয়, এই ক্লাব মানে আভিজাত্যের ক্লাব। আর এই অভিজাত ক্লাবের সদস্যদের সমন্বয়ে সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করতে এগিয়ে আসবে বলে আমি মনে করি।'

মঙ্গলবার (১৯ মার্চ) রাতে কুষ্টিয়া রাইফেল ক্লাবের ৪২তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
 
জেলা প্রশাসক আরও বলেন, 'লালন বলে গিয়েছেন মানুষ ভজলে সোনার মানুষ হবি, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর লিখেছিলেন আমার সোনার বাংলা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। সেই সোনার বাংলা গড়তে আমাদের সবার ব্যক্তিগত কাজের পাশাপাশি সমাজের জন্য কিছু করা উচিৎ। আর সেই কর্মকাণ্ডের প্ল্যাটফর্ম হলো আমাদের এই রাইফেল ক্লাব। এই অভিজাত ক্লাব কিংবা সংগঠনের মাধ্যমে সামাজিক কর্মকাণ্ড করার ফলে সমাজকে এগিয়ে আনা সম্ভব।

এসময় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওবাইদুর রহমান, কুষ্টিয়া রাইফেল ক্লাবের কার্যকরী কমিটির সহ সভাপতি এসএম আনসার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম কাদেরী শাকিল, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান ডলার, সদস্য আবদুর রশীদ চৌধুরী, জহুরুল হক চৌধুরী, নুরুল হুদা দলু, মনসুর আলী, বাবু অনুপ কুমার নন্দী, গোলাম মহিউদ্দিন, এম আতিয়ুর রহমান, সামসুল আগা, এম আতিয়ুর রহমান, মিজবার রহমান পিয়ারু, এ্যাড, আবুল কালাম আজাদ, মোঃ আখতারুজ্জামান, তৌফিক আহমেদ, শাহনওয়াজ আনসারী মঞ্জু সহ আজীবন সদস্য ও সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুষ্টিয়া রাইফেল ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান লাকী।

এ সম্পর্কিত আরও খবর