গাছের সাথে বেঁধে বৃদ্ধাকে নির্যাতন

ঢাকা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁদপুর, বার্তা২৪.কম | 2023-08-29 00:31:35

চাঁদপুরের শাহরাস্তিতে গাছের সাথে বেঁধে এক বৃদ্ধাকে বেদম প্রহার করেছে প্রভাবশালী এক পরিবার। ঘটনাটি গত ১৭ মার্চ রোববার সকাল সাড়ে ১০ টায় উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামে ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়, ওই গ্রামের দক্ষিণ পাড়া মোল্লা বাড়ির মৃত আবু তাহেরের পুত্র মিজানুর রহমান ও সুমন তাদের বাড়ির জায়গায় বেড়া দিতে গেলে একই বাড়ির শহিদুল্লার স্ত্রী বেলুয়া খাতুন (৫২) বাধা দেয়। এতে মিজান ও সুমন ক্ষিপ্ত হয়ে বেলুয়া খাতুনের সাথে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়ে। ওই সময় মিজানের স্ত্রী কাজল বেগম ও সুমনের স্ত্রী রোজিনা বেগম ঘটনাস্থলে এসে বেলুয়া খাতুনকে আক্রমণ করে । এক পর্যায়ে তারা বেলুয়া খাতুনকে তার মাথার চুল মুষ্টিবদ্ধ করে মাটিতে হেঁচড়ে নিজ বাড়ির উঠোনে নিয়ে গাছের সাথে বেঁধে প্রহার করে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে বেলুয়া খাতুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার পরামর্শ দেন। এব্যাপারে শহিদুল্লাহ বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদি শহিদুল্লাহ্ বলেন, 'আমি আমার পিতার সম্পত্তি থেকে বঞ্চিত হয়েছি । দুই দলিলে সাড়ে ২৮ শতক জায়গা ক্রয় করে বসবাস করছি। আমার নিজ নামে বিবাদীদের পিতা আবু তাহেরের কাছ থেকে সাড়ে ১৩ শতক জায়গা ক্রয় করেছি,অথচ ওই জায়গা বিবাদীরা দখল দিয়ে আমাকে ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করেছে।'

তিনি বলেন, 'ঘটনার দিন সকালে বিবাদী আবু তাহের গং আমার খরিদকৃত জায়গায় বেড়া দিতে আসলে আমার স্ত্রী বেলুয়া খাতুন তাদের বাধা দেয়। বাধা দেয়ার কারণে তারা আমার স্ত্রীকে বেদম প্রহার এবং গাছের সাথে বেঁধে মারধর করে। আমি অসহায় বিধায় এই সমাজে বিচার পাইনা।'

এই ঘটনায় জড়িত ব্যক্তিদের কঠোর শাস্তির দাবি জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর